Tanjin Tisha expressed regret at the intelligence office | গোয়েন্দা কার্যালয়ে তানজিন তিশার দুঃখ প্রকাশ, তুলে নিলেন অভিযোগ

কয়েক দিন ধরে চলমান Tanjin Tisha ও বিনোদন সাংবাদিকদের দ্বন্দ্বের অবসান ঘটল। আজ শনিবার ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে দুই পক্ষের উপস্থিতিতে Tisha তার আচরণের জন্য দুঃখ প্রকাশ করেন। একই সঙ্গে ডিবি অফিসে সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে যে অভিযোগ করেছিলেন, তা প্রত্যাহার করেন।

সাংবাদিকদের উদ্দেশে Tisha বলেন, ‘আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় আজ আমি অভিনয়শিল্পী Tanjin Tisha। আমি কয়েক দিন আগে অসুস্থ হয়ে হাসপাতালে ছিলাম। সেখান থেকে বাসায় ফেরার পর দেখলাম, দু-একটি নিউজ পোর্টালে আমার আত্মহত্যার চেষ্টা শিরোনামে নিউজ করা হয়েছে। এ সময় সাংবাদিক তামিম, যার সঙ্গে আমার পূর্বপরিচয় নেই, সে আমাকে একটি টেক্সট করে, যেটি পড়ে আমার কাছে মনে হয়েছে, প্রশ্নটি এ সময়ের জন্য যৌক্তিক ছিল না।

আমি ভাবতেই পারিনি এই সময়ে আমাকে কেউ এমন বিষয়ে টেক্সট করতে পারে বা একজন নারীকে এমন প্রশ্ন করতে পারে। আমি নিজেকে সামলাতে না পেরে উত্তেজিত হয়ে তাকে কল দিয়ে টেক্সটের বিষয় নিয়ে নিউজ করলে আমি সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার কথা বলি। আমি তার সঙ্গে ফোনে যে শব্দ উচ্চারণ করেছি, তা সঠিক নয়। পরবর্তী সময়ে আমি আমার ভুল বুঝতে পেরে সবার কাছেই দুঃখ প্রকাশ করেছি।’

Tisha আরও বলেন, ‘আমার ফোনের রেকর্ড শুনে অন্য সাংবাদিকেরা রেগে যান, প্রতিবাদ করেন—যা খুবই যৌক্তিক। তবে আমাকে ও আমার পরিবারকে ঘিরে অনেকেই অসত্য, মনগড়া আজেবাজে সংবাদ ও লেখা সোশ্যাল মিডিয়ায় লেখেন, যা একজন নারী হিসেবে, একজন শিল্পী হিসেবে ভীষণ অসম্মানজনক। এমনকি অনেকে আমি ছাড়াও অন্য শিল্পীদের সাইবার বুলিং, হুমকি ও নানা কুৎসা রটনা করতে থাকেন। এসব দেখে আমি ডিবি ডিএমপিতে অভিযোগ করতে আসি। সেখানেও গণমাধ্যম আমাকে প্রশ্ন করলে আমি তামিমের সঙ্গে তার প্রতিষ্ঠানের কথাও উল্লেখ করি, যা একদমই উদ্দেশ্যমূলক ছিল না। সে জন্যও আমি প্রতিষ্ঠানের সবার প্রতি দুঃখ প্রকাশ করছি।’

সাংবাদিকদের উদ্দেশে Tisha বলেন, ‘যারা আমার ও আমার পরিবার ঘিরে অসত্য ও অসম্মানজনক নিউজ ও লেখা প্রকাশ করেছেন, তারাও তাদের কৃতকর্মের জন্য অনুতপ্ত হবেন এবং লেখাগুলো সরিয়ে নেবেন, সেটাও আমি প্রত্যাশা করি। আমি এটাও চাই, মূলধারার সংবাদমাধ্যম ও সাংবাদিক যাঁরা আছেন, তাঁরাও সাংবাদিকতার নামে যেসব অপসাংবাদিক আছেন, পোর্টাল আছে, যারা শিল্পীদের অসম্মান করে ফায়দা লুটতে চায়, তাদের প্রতিহত করতে আমার পাশে, শিল্পীদের পাশে সব সময় যেভাবে ছিলেন, সেভাবে থাকবেন।’

তিশার ক্ষমা প্রার্থনার পর বিনোদন সাংবাদিকরাও তাঁর প্রতি সহানুভূতিশীলতার প্রকাশ করেন। তারা বলেন, তিশাও একজন মানুষ, তিনি ভুল করতে পারেন। তবে তিনি ভুল বুঝতে পেরে ক্ষমা প্রার্থনা করেছেন, এটাই বড় কথা।

এই ঘটনার মধ্য দিয়ে Tanjin Tisha র অভিনয় জীবনে নতুন অধ্যায়ের সূচনা হলো বলে মনে করা হচ্ছে। তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী, তার ভুলের জন্য তাকে ক্ষমা করা হয়েছে। তবে ভবিষ্যতে আর এমন ভুল না করার জন্য তিনি সতর্ক হবেন বলে আশা করা হচ্ছে।

FAQ অনুসারে তানজিন তিশা:

প্রশ্ন: Tanjin Tisha কেন সাংবাদিকদের সঙ্গে দ্বন্দ্বে আছেন?

উত্তর: কয়েক দিন ধরে Tanjin Tisha ও সাংবাদিকদের মধ্যে দ্বন্দ্ব চলছে এবং তার অপেশাদার আচরণ উপর বিতর্ক হয়েছে। তিশা এই দ্বন্দ্বের সংক্রান্ত প্রতিক্রিয়া দিয়েছেন এবং এটি সার্বজনিক করেছেন যে তার অপেশাদার আচরণের জন্য ক্ষমা চাচ্ছেন।

প্রশ্ন: Tanjin Tisha কেন সাইবার বুলিং এবং হুমকি প্রতিরোধে যাচ্ছেন?

উত্তর: Tanjin Tisha দ্বন্দ্বের সংক্রান্ত প্রতিক্রিয়া হিসেবে সাইবার বুলিং এবং হুমকির মুখোমুখি প্রতিরোধ করছেন। তিনি আপনাদের সকলের সহযোগিতায় আসতে এবং অসম্মানজনক আচরণ বিশেষভাবে সহ্য করতে আহ্বান করছেন।

প্রশ্ন: Tanjin Tisha কি এই সংবাদিক-অভিনয় সম্পর্কে আরও বলতে চাচ্ছেন?

উত্তর: হ্যাঁ, Tanjin Tisha প্রতিষ্ঠানের মূলধারা সংবাদমাধ্যম ও সাংবাদিকদের কাছে প্রতি সময় সহানুভূতি ও সহযোগিতা প্রকাশ করছেন এবং অভিনয় শিল্পী সংঘ বাংলাদেশের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন।

Leave a Comment